নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
প্রধানমন্ত্রী পক্ষ থেকে উলানিয়া উত্তর, দক্ষিণ, গোবিন্দপুর ইউনিয়ন অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন পঙ্কজ নাথ এমপি।

প্রধানমন্ত্রী পক্ষ থেকে উলানিয়া উত্তর, দক্ষিণ, গোবিন্দপুর ইউনিয়ন অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন পঙ্কজ নাথ এমপি।

মোঃ মোহসীন রাসেল মেহেন্দিগঞ্জ প্রতিনিধি : মেহেন্দিগঞ্জ উত্তর, দক্ষিন, গোবিন্দপুর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ত্রান তহবিল থেকে ১২০০ শত অসহায় নদী ভাঙ্গন কবলিত মানুষের মাঝে কম্বল বিতরন করেন হিজলা মেহেন্দিগঞ্জ কাজীহাটের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব পংকজ নাথ এমপি বরিশাল -৪ এসময় উপস্থিতি ছিলেন মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ নিজাম উদ্দীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সরদার মোঃ সাইফুল ইসলাম, বাংলাদেশ কৃষক লীগের সদস্য ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয় সম্পাদক এডঃ দেলোয়ার হোসেন দিলু, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মানব বিষয়ক সম্পাদক মোঃ ৩নং ওয়ার্ড কাউন্সিলর সোয়েব হোসেন সোহরাব হোসেন, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মোঃ রাকিব মাহমুদ তালুকদার, মেহেন্দিগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনির জমাদ্দার, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর নাদিম তালুদার,মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ২নং ওয়ার্ড কাউন্সিলর এস এম সাজাহান সোহেল মোল্লা, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ যুগ্ম সুমন ফরাজি, যুগ্ন আহবায়ক জিএস হাবিবুর রহমান, মেহেন্দিগঞ্জ উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক মোঃ রুলআমিন পলাশ রাড়ী , ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও মেহেন্দিগঞ্জ পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি আলি আবদুল্লা দোলন,, ৭নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম বেপারি, মেহেন্দিগঞ্জ পৌর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোঃ ফয়েজ বেপারী, আর উপস্হিত ছিলেন মেহেন্দিগঞ্জ উত্তর, দক্ষিন গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com